ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০১ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৭
নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটি স্থগিত

ঝালকাঠি: গঠনতন্ত্র পরিপন্থি, সংগঠনের শৃঙ্খলাভঙ্গ ও জেলা ছাত্রলীগের নির্দেশ অমান্য করায় ঝালকাঠির নলছিটি উপজেলা ছাত্রলীগের কমিটির সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে। যা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবত থাকবে বলে জানিয়েছেন ঝালকাঠি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম আলআমিন।

মঙ্গলবার (০৩ অক্টোবর) বাংলানিউজকে এসএম আলআমিন জানান, সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ছিলো উপজেলা ছাত্রলীগের কমিটির নেতৃবৃন্দের বিরুদ্ধে। সংগঠনকে বেগবান করতে ইউনিয়ন ও কলেজ কমিটি দেওয়ার জন্য তাদের বলা হলেও বিভিন্ন সময়ে ইউনিয়ন ও কলেজ কমিটি দেয়াকে নিয়ে টালবাহানা করেছেন তারা।

তিনি বলেন, এরআগেও তাদের মৌখিকভাবে বলা হয়েছে, কিন্তু তাতেও কোনো কাজ হয়নি। তাই কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করেই নলছিটি উপজেলা ছাত্রলীগের সকল প্রকার সাংগঠনিক কার্যক্রম পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত করা হয়েছে।

রোববার (০১ অক্টোবর) বিকেলে ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম শফিক ও সাধারণ সম্পাদক এসএম আলআমিন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে স্থানীয় পর্যায়ে কমিটি স্থগিতের বিষয়টি জানানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, অক্টোবর ০৩, ২০১৭
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।