ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঝিকরগাছায় আ’লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
ঝিকরগাছায় আ’লীগ নেতাকে ছুরিকাঘাতে হত্যা

যশোর: যশোরের ঝিকরগাছায় সিদ্দিকুর রহমান (৫৫) নামে এক আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্যকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুতর আহত হন তিনি। পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সিদ্দিকুর রহমান উপজেলার বাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এবং সাবেক বালিয়াডাঙ্গা খোসালনগর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক সিকদার মতিয়ার রহমান বাংলানিউজকে বলেন, সন্ধ্যায় বাড়ি থেকে বাঁকড়া বাজারের উদ্দেশে রওনা হন সিদ্দিকুর রহমান। এরপর পথিমধ্যে দিকদানা এলাকায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে ফেলে রাখে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে, এ ঘটনায় জড়িতদের শনাক্ত করে আটকের চেষ্টা করা হচ্ছে।  

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক বজলুর রশিদ টুলু বাংলানিউজকে বলেন, সিদ্দিকুরের শরীরে একাধিক ক্ষত চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ০৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০১৭
ইউজি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।