ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

রোহিঙ্গা শরণার্থীদের পাশে থাকবে ছাত্রলীগ: জাকির

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
রোহিঙ্গা শরণার্থীদের পাশে থাকবে ছাত্রলীগ: জাকির ছাত্রলীগের সমাবেশ

ঢাকা বিশ্ববিদ্যালয়: রোহিঙ্গা শরণার্থীদের সংকটের সমাধান না হওয়া পর্যন্ত ছাত্রলীগ তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

রোববার (২৪ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগ আয়োজিত আনন্দ মিছিল শেষে সমাবেশে এ কথা বলেন তিনি।  

জাতিসংঘের সাধারণ অধিবেশনে প্রধানমন্ত্রী বিশ্ব শান্তির মডেল উপস্থাপন করায় এ আনন্দ মিছিলের আয়োজন করে ছাত্রলীগ।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হয়।

সমাবেশে ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন বলেন, আমরা সবসময় রোহিঙ্গাদের পাশে ছিলাম। রোহিঙ্গা শরণার্থীদের মাঝে ছাত্রলীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। তাদের এ ক্রান্তিকাল যতদিন দূর না হবে ততদিন ছাত্রলীগ তাদের পাশে থাকবে।  

রোহিঙ্গাদের সকল সমস্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের পাশে থেকেছেন উল্লেখ করে জাকির বলেন, রোহিঙ্গাদের এই জাতিগত সমস্যা সমাধানে প্রধানমন্ত্রী বিশ্ব নেতাদের এগিতে আসার আহবান জানিয়েছেন। তাদের সমস্যার সমাধানে প্রধানমন্ত্রী জাতিসংঘে বিশ্ব শান্তির মডেল উপস্থাপন করেছেন।

ছাত্রলীগ ঢাবি শাখার সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সসম্পাদক মোতাহার হোসেন প্রিন্সসহ কেন্দ্রীয় এবং বিশ্ববিদ্যালয় ও হল শাখার নেতারা কর্মসূচিতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৪, ২০১৭
এসকবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad