ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ধামরাইয়ে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
ধামরাইয়ে জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন

ধামরাই, ঢাকা: ঢাকার ধামরাই উপজেলা ও পৌরসভা জাতীয় যুব সংহতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে থানা বাসস্ট্যান্ড মুন্নু সন্স অ্যান্ড কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্মেলনে ঢাকা জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক দেওয়ান আনিছুর রহমান শাহজাদার সভাপতিত্বে সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা জেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক আবুল হাসনাত আজাদ।

এসময় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির সভাপতি আলমঙ্গীর সিকদার লোটন, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফকরুল আহসান শাহজাদা, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সহ-সভাপতি শাহজাহান কবীর, জাতীয় ছাত্র সমাজের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি জিয়াউল হক জুয়েল, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বাবুল, জাতীয় যুব সংহতির ধামরাই পৌরসভা সাবেক সভাপতি শেখ সেলিম আহম্মেদ মেরু প্রমুখ।

সম্মেলনে উপজেলা ও পৌরসভা জাতীয় যুব সংহতির কমিটি ঘোষণা করা হয়। এতে উপজেলায় সৈয়দ শহীদুল ইসলাম মুকুলকে সভাপতি ও মোজাম্মেল হক বকুলকে সাধারণ সম্পাদক এবং জয়নাল আবেদীনকে (মেম্বার) প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

অপরদিকে, পৌরসভায় আতিকুর রহমান আতিককে সভাপতি ও আজমীর হোসেনকে সাধারণ সম্পাদক এবং হাফিজুর রহমানকে  প্রাদেশিক সাংগঠনিক সম্পাদক করে ১২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।