ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশে গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
দেশে গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার নেই

নীলফামারী: বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, দেশে গণতন্ত্র ও মানুষের ভোটের অধিকার নেই। বর্তমান সরকার সংবিধান লঙ্ঘন করে দেশ পরিচালনা করেছেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেলে খুলনা মহানগর বিএনপির উদ্যোগে নীলফামারীর সৈয়দপুরের মকবুল হোসেন টেকনিক্যাল অ্যান্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ প্রাঙ্গনে বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

বিএনপি সৈয়দপুর রাজনৈতিক জেলা শাখার সভাপতি আব্দুল গফুর সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- খুলনা সিটি করপোরেশনের মেয়র ও মহানগর বিএনপি সম্পাদক মনিরুজ্জামান মনি, খুলনা বিএনপির সহ-সভাপতি ও ত্রাণ কমিটির আহ্বায়ক সেকেন্দার জাফরুল্লাহ সাচ্চু, দিনাজপুর জেলা বিএনপির আহ্বায়ক এজেডএম রেজওয়ানুল হক, সাবেক এমপি আকতারুজ্জামান মিয়া প্রমুখ।

ত্রাণ বিতরণকালে ১৫০ বন্যার্ত পরিবারের মধ্যে ১০ কেজি চাল, আলু, সয়াবিন তেল, লবন, চিনি, মসুর ডাল দেওয়া হয়। এর আগে খুলনা মহানগর বিএনপি পার্শ্ববর্তী দিনাজপুরের চিরিবন্দরে তিন শতাধিক মানুষের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৭৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।