ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

বগুড়ায় সতর্ক অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০১ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
বগুড়ায় সতর্ক অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী বগুড়ায় সতর্ক অবস্থানে আইন-শৃঙ্খলা বাহিনী- ছবি: আরিফ জাহান

বগুড়া: বিএনপির ডাকা অর্ধদিবস হরতালে যেকোনো ধরনের নাশকতা ঠেকাতে বগুড়ায় আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক অবস্থানে রয়েছে। শহরে টহল দিচ্ছে পুলিশ ও র‌্যাব সদস্যরা।

মোড়ে মোড়ে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে। শহরের জিরো পয়েন্ট সাতমাথা এলাকায় প্রস্তুত রাখা হয়েছে সাঁজায়ো যান রায়ট কার ও জলকামান।

শনিবার (২৩ সেপ্টেম্বর) শহরের বিভিন্ন এলাকা ঘুরে আইন-শৃঙ্খলা বাহিনীর এমন তৎপরতা চোখে পড়ে।

সরেজমিনে দেখা যায়, হরতালের কারণে শহরজুড়ে আইন-শৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। ভোর থেকে পুলিশ ও র‌্যাব সদস্যরা শহরের সাতমাথা, বনানী, ঠনঠনিয়া, চারমাথা, তিন মাথা, ইয়াকুবিয়ার মোড়, থানা মোড়, চেলোপাড়া, দত্তবাড়ি, মাটিডালিসহ বিভিন্ন স্থানে টহল দিচ্ছে। হরতালে সম্ভাব্য নাশকতা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা বেশ তৎপর রয়েছে।

সকাল সাড়ে ৭টার দিকে জেলার মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলানিউজকে বলেন, হরতালে যেকোনো ধরনের নাশকতা রোধে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মাঠে রয়েছে। পাশাপাশি র‌্যাবও তাদের টহল কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এছাড়া নিরাপত্তা নিশ্চিত করতে মাঠে পোশাকধারী পুলিশের পাশাপাশি সাদা পোষাকে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা কাজ করছেন। সবমিলে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গড়ে তোলা হয়েছে।  

অন্যান্য দিনের মতো সবকিছু স্বাভাবিক রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০৮০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।