ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে দ্রুত এগোচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে দ্রুত এগোচ্ছে

ঝালকাঠি: বাংলাদেশ আজ আর কারও মুখাপেক্ষী নয়, এ দেশের মানুষকে না খেয়ে থাকতে হয় না। শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে দেশ উন্নয়ন ও সমৃদ্ধির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে তার হাতকে শক্তিশালী করতে হবে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকেলে নলছিটি উপজেলার উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে ফয়রা ঋষি বাড়ির সামনের ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে কুশংগল ইউনিয়ন আ’লীগের ৯টি ওয়ার্ডের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ সব নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এ কথা বলেন।     

মন্ত্রী বলেন, বর্তমান সরকার অবহেলিত দক্ষিণ জনপদের ব্যাপক উন্নয়ন করেছে।

এই সরকার আগামীতে ক্ষমতায় আসলে এ জনপদ এশিয়ার সমৃদ্ধ অঞ্চলে পরিণত হবে।

এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামি নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য আহবান জানান।  

এর আগে শিল্পমন্ত্রী বিকেল ৪টায় নলছিটি পৌর এলকায় সেবা ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন করেন।  

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশ্রাফুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ্ পনির, সহ-সভাপতি মো. সিদ্দিকুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র তছলিম উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান মো. ইউনুস লস্কর প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৪৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৭
এমএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad