ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

রাজনীতি

বগুড়ায় বিএনপির হরতাল প্রতিহতের ঘোষণা যুবলীগের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
বগুড়ায় বিএনপির হরতাল প্রতিহতের ঘোষণা যুবলীগের বগুড়ায় যুবলীগের বিক্ষোভ ; ছবি- আরিফ জাহান

বগুড়া: বগুড়ায় বিএনপির ডাকা হরতাল প্রতিহতের ঘোষণা দিয়েছে জেলা যুবলীগ। জেলা বিএনপির ডাকা শনিবারের (২২ সেপ্টেম্বর) অর্ধদিবস হরতালের প্রতিবাদে শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা যুবলীগের উদ্যোগে শহরের সাতমাথায় বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সাতমাথা সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর পরিচালনায় সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে অধ্যক্ষ সহিদুল ইসলাম দুলু, উদয় কুমার বর্মন, ইফতারুল ইসলাম মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, নাশকতা ও ভাঙচুর মামলার আসামি জেলা বিএনপির সভাপতিকে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছেন।  তার প্রতিবাদে হরতাল আহ্বান করে তারা আদালতের প্রতি বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে।  এতে প্রমাণ হয় যে আইন আদালতের প্রতি বিএনপির কোন শ্রদ্ধা নেই।

অযৌক্তিকভাবে হরতাল ডেকে জনগণের স্বাভাবিক জীবনযাত্রা ব্যাহত করার অপচেষ্টা প্রতিহত করা হবে। একজন ব্যক্তির জন্য গোটা জেলার মানুষকে হরতালের নামে জিম্মি করার অপচেষ্টা করছে বিএনপি।  বগুড়ার সর্বস্তরের জনতা বিএনপির হরতাল ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

সমাবেশ থেকে জানানো হয় শনিবার (২৩ সেপ্টেম্বর) হরতালের প্রতিবাদে সকাল ৯ টায় জেলা যুবলীগের বিক্ষোভ সমাবেশ সাতমাথাস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত হবে।  সমাবেশে সর্বস্তরের নেতাকর্মীদের উপস্থিত থাকার আহ্বান জানানো হয়।

বাংলাদেশ সময়:২১১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৭
এমবিএইচ/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।