ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

রোহিঙ্গাদের পাশে থাকায় শেখ হাসিনা বিশ্ব দরবারে প্রশংসিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
রোহিঙ্গাদের পাশে থাকায় শেখ হাসিনা বিশ্ব দরবারে প্রশংসিত মানববন্ধনে বক্তব্য রাখছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি

গাইবান্ধা: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া এমপি বলেছেন, মিয়ানমার থেকে বিতাড়িত রোহিঙ্গাদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব দরবারে প্রশংসিত। 

তিনি বলেন, তবে প্রধানমন্ত্রীকে যখন মাদার অব হিউম্যানিটি হিসেবে অভিহিত করা হয়, তখন বিএনপি রোহিঙ্গাদের নিয়ে নোংরা রাজনীতিতে ব্যস্ত থাকে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে জেলা জজ কোর্টের সামনে রোহিঙ্গা নির্যাতন বন্ধ ও তাদের মিয়ানমারে ফেরত নেয়ার দাবিতে গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশন আয়োজিত এক মানববন্ধনে বক্তৃতাকালে স্পিকার এ কথা বলেন।

এসময় তিনি বিএনপি নেতাদের বক্তব্যের তীব্র সমালোচনা করে রোহিঙ্গাদের পাশে দাঁড়াতে বিএনপির প্রতি আহ্বান জানান।

মানববন্ধন চলাকালে আরও বক্তব্য রাখেন, জেলা বার অ্যাসোসিয়েশনের সভাপতি ফারুক আহমেদ প্রিন্স, সাধারণ সম্পাদক আহছানুল করিম লাছু, সিনিয়র আইনজীবী আবু আলা মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম রিপু, অ্যাডভোকেট শামছুল আলম প্রধান, জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট শফিকুল ইসলাম শফিক এবং অ্যাডভোকেট জিএসএম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।