ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

খালেদা জিয়ার পাশে থাকার অনুরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
খালেদা জিয়ার পাশে থাকার অনুরোধ গণসংযোগকালে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে দেশের মানুষের অধিকার আদায়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পাশে থাকার অনুরোধ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। 

তিনি বলেছেন, বর্তমান সরকারের হাতে দেশের মানুষ নিরাপদ নয়। কোনোভাবেই শান্তিতে ও স্বস্তিতে নেই দেশের মানুষ।

চালের দাম বেড়েই চলছে। দেশের মানুষের অধিকার আদায়ে আসন্ন জাতীয় নির্বাচনে ধানের শীষে ভোট দিন। দেশের ক্লান্তিকাল থেকে মানুষকে মুক্ত করতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে সহায়তা করুন।  

রোববার (১৭ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের কলাগাছিয়া ইউনিয়নের ঘাড়মোড়া এলাকা থেকে ফরাজিকান্দা প্রধান সড়ক পর্যন্ত দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি। গণসংযোগকালে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।  ছবি: বাংলানিউজতিনি বলেন, আপনাদের কাছে শুধু খালেদা জিয়ার জন্য দোয়া চাই, তারুণ্যের অহংকার তারেক রহমানের জন্য দোয়া চাই, তারা যেন সুস্থ থেকে আপনাদের জন্য কাজ করে যেতে পারেন।

এ সময় উপস্থিত ছিলেন বন্দর থানা যুবদলের সভাপতি আমির হোসেন, উপজেলার যুবদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম রিপন, বন্দর থানা বিএনপির প্রচার সম্পাদক মোজাম্মেল হকসহ বিএনপি, যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ২১৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৭
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।