ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ২ সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা মামলায় গ্রেফতার ২, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে ছাত্রলীগ কর্মী জাকারিয়া মো. মাসুম (২৭) খুনের ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোরে নগরীর কাস্টঘর ও চালিবন্দর এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে শাহপরান থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার কাজলগঞ্জ গ্রামের গোপাল চন্দ্রের ছেলে নগরীর কাস্টঘর ৬৬ নং বাসার বাসিন্দা গৌতম চন্দ্র (১৮) ও সুনামগঞ্জের ছাতক উপজেলার বড়বন্দ হাসিনাবাড়ির মৃত আব্দুস সাত্তারের ছেলে ও কোতোয়ালি থানাধীন সুগন্ধা ১৩ নং বাসার বাসিন্দা আলী আহমদ জুয়েল (১৯)।

সিলেট মহানগরীর শাহপরান (র.) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার হোসেন  এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, গ্রেফতারদের মধ্যে গৌতম মামলার এজাহারনামীয় ৮ নং আসামি এবং আলী আহমদ এজাহার নামীয় ১০ নং আসামি।

খুনের ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

এর আগে বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে সিলেটের শিবগঞ্জের লামাপাড়ায় প্রতিপক্ষ ছাত্রলীগ নেতাকর্মীর ছুরিকাঘাতে খুন হন মাসুম। নামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর ইউনিয়নের গোদারায় গ্রামের মাসুক মিয়ার ছেলে মাসুম যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা আনোয়ারুজ্জামান গ্রুপের ছাত্রলীগ কর্মী। তিনি সিলেটের মাছিমপুর এলাকায় ভাড়া থাকতেন।

এ ঘটনায় বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) রাতে নিহতের মা আতিয়া বেগম বাদি হয়ে মহানগরীর শাহপরান (র.) থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় এমসি কলেজ ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীসহ ১০ জনের নামোল্লেখ করে অজ্ঞাত ১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

বাংলাদেশ সময়: ১৩০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এনইউ/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।