ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

লক্ষ্মীপুরে ছাত্রদলের এক নেতাকে পেটালো ছাত্রলীগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
লক্ষ্মীপুরে ছাত্রদলের এক নেতাকে পেটালো ছাত্রলীগ আহত ছাত্রদল নেতা মো. মেহেদী হাসান রাসেল- ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে মো. মেহেদী হাসান রাসেল (২৫) নামে ছাত্রদলের এক নেতাকে মারধর করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে শহরের আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়া তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

আহত রাসেল লক্ষ্মীপুর সরকারি কলেজের মাস্টার্সের (ব্যবস্থাপনা বিভাগ) ছাত্র ও কলেজ ছাত্রদলের ধর্ম বিষয়ক সম্পাদক। তিনি শহরের দক্ষিণ মজুপুর গ্রামের শাহিদুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজ শাখার ছাত্রদলের সভাপতি আব্দুল্লাহ আল মামুন ও ধর্ম বিষয়ক সম্পাদক মেহদী হাসান রাসেলসহ কয়েকজন নেতাকর্মী সামাদ স্কুলের সামনে একটি চা দোকানে আড্ডা দিচ্ছিলো। এ সময় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মহসীন কবির সাগর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শামীমসহ ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মী মোটরসাইকেল যোগে এসে তাদের ওপর হামলা চালায়। এতে ছাত্রদল নেতা মেহেদী হাসান রাসেল মারাত্মক জখম হন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার মো.আনোয়ার হোসেন বাংলানিউজকে বলেন, মেহদী হাসান রাসেলের মাথা ও মুখের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম মামুন বাংলানিউজকে জানান, কলেজ শাখার ছাত্রদলের নেতাকর্মীরা সন্ধ্যা শহরের সামাদ স্কুলের সামনে বসে আড্ডা সময় ছাত্রনেতা রাসেলের ওপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগের নেতাকর্মীরা। আমরা এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল বাংলানিউজকে বলেন, মারামারি ঘটনা শুনেছি, তবে কি কারণে হয়েছে বিষয়টি আমার জানা নেই।

লক্ষ্মীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লোকমান হোসেন মারামারির ঘটনা সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, এ বিষয় লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনি ব্যস্ততা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।