ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রোহিঙ্গাদের বঞ্চিত করতেই বিএনপির ত্রাণ কর্মসূচিতে বাধা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
রোহিঙ্গাদের বঞ্চিত করতেই বিএনপির ত্রাণ কর্মসূচিতে বাধা

চাঁপাইনবাবগঞ্জ: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রহুল কবির রিজভী কক্সবাজারে বিএনপির ত্রাণ তৎপরতায় পুলিশি বাধার কঠোর সমালোচনা করে বলেছেন, অসহায় রোহিঙ্গাদের বঞ্চিত করতেই ত্রাণ কার্যক্রমে বাধা দিয়েছে সরকার। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আমনুরা স্কুল মাঠে স্থানীয় বিএনপি আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।  

বৃহস্পতিবার রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী উন্নয়নের নামে মিথ্যাচার করেছেন উল্লেখ করে সমাবেশে রুহুল কবির রিজভী বলেন, বিগত আট বছরে দেশে কোনো উন্নয়ন হয়নি।

প্রধানমন্ত্রী দেশে খুন, গুম ও বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের উন্নয়ন করেছেন। সাধারণ মানুষের মনে আঘাত দিয়ে খাদ্যমন্ত্রীকে চাল আনতে মিয়ানমার পাঠিয়েছেন।  

এখনও প্রধানমন্ত্রী মিয়ানমারের ওপর চাপ প্রয়োগ করে কোনো বক্তব্য রাখেননি। আর রোহিঙ্গা ইস্যু থেকে জনগণের দৃষ্টি এড়াতে এখন আওয়ামী লীগ নেতারা খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যাচার করছে, যোগ করেন রিজভী।
  
সদর উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন- দলের যুগ্ম মহাসচিব হারুনুর রশীদ হারুন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সৈয়দা আশিফা আশরাফি পাপিয়া, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মতি, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ময়েজ উদ্দিন, নাচোল উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ০৪৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।