ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ঘাটাইলে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল-সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৭
ঘাটাইলে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল-সমাবেশ ঘাটাইলে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল-সমাবেশ

টাঙ্গাইল: টাঙ্গাইল-(ঘাটাইল) আসনের সংসদ সদস্য আমানুর রহমান খান রানার মুক্তির দাবিতে ১৪৪ ধারা ভঙ্গ করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রানা এমপির সমর্থকরা।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটায় উপজেলার হামিদপুরে আওয়ামী লীগ অফিস থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে হামিদপুর বাসস্ট্যান্ডে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।

সমাবেশে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জাকির হোসেন খান রতন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফারুক হোসেন ফনি, ঘাটাইল উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সুমন খান বাবু, দিঘলকান্দী আওয়ামী লীগ নেতা মহির উদ্দিন মিয়া, রনক খান, শফিকুল ইসলাম খান টেক্কা, সাবেক ইউপি সদস্য শহিদুল ইসলাম খান গুঠু দিগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেন জনি প্রমুখ।

এ বিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন বাংলানিউজকে জানান, ইউএনও স্যার স্পটে তাদের সঙ্গে কথা বলছিলেন এরই এক ফাঁকে কয়েকজন মিছিল বের করে। পরে আমরা ধাওয়া করলে বিক্ষোভকারীরা দৌড়ে পালিয়ে যায়।

এর আগে শুক্রবার আওয়ামী লীগের দু’পক্ষ একই স্থানে একই সময় সভা আহবান করায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে শুক্রবার দুপুর ১২টা থেকে রাত নয়টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করে।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ১৫ সেপ্টেম্বর, ২০১৭

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।