ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সৈয়দ মহসীন আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
সৈয়দ মহসীন আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালন সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দেন সৈয়দা সায়রা মহসীনসহ স্বজন ও দলের নেতাকর্মীরা। ছবি: বাংলানিউজ

মৌলভীবাজার: বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হচ্ছে প্রয়াত সমাজকল্যাণমন্ত্রী মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সৈয়দ মহসীন আলীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকাল থেকে নানা কর্মসূচি পালন করছে জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠন এবং সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশন ও পরিবার।

প্রথমে সকাল ১০টায় মহসীন আলীর কবরে পুষ্পস্তবক অর্পণ ও  ফাতেহা পাঠ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের এমপি ও মরহুমের সহর্ধমিনী সৈয়দা সায়রা মহসীন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. ফিরোজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মসুদ আহমদ, সদস্য এম এ রহিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা মকিস মনসুর, আব্দুল লতিফ কাউছারসহ দলের নেতাকর্মীরা।  

পরে মহসীন আলীর মৌলভীবাজার শহরের বাসভবনে আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়া ও শিরনি বিতরণ করা হয়।

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) মহসিন আলী ফাউন্ডেশনের উদ্যোগে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ।  

২০১৫ সালের এই দিনে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ মহসীন আলী মৃত্যুবরণ করেন।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad