ঢাকা, শনিবার, ৭ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

ব্যর্থতা ঢাকতে প্রধানমন্ত্রী মিথ্যাচার করছেন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৪ ১:২৪:২৮ পিএম
মির্জা ফখরুল ইসলাম আলমগীর/ফাইল ফটো

মির্জা ফখরুল ইসলাম আলমগীর/ফাইল ফটো

ঢাকা: রোহিঙ্গা সংকট নিরসনের ব্যর্থতা ও মেগা প্রজেক্টে দুর্নীতিসহ সব ক্ষেত্রের ব্যর্থতা ঢাকতে সংসদে প্রধানমন্ত্রী বিএনপি পরিবারকে নিয়ে  মিথ্যাচার করেছেন বলে অভিযোগ তুলেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, অবৈধ ক্ষমতা দখলকারী প্রধানমন্ত্রী বুধবার সংসদে দাঁড়িয়ে বলেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবার ও সিনিয়র নেতাদের বিদেশে টাকা পাচারের বিষয়ে তদন্ত করা হচ্ছে। এ বিষয়ে প্রধানমন্ত্রী ও তার মন্ত্রীরা যা বলেছেন তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট তথ্য। এ মিথ্যাচারের জন্য ক্ষমা চাওয়ার আহ্বান জানাচ্ছি।

বিএনপির চেয়ারপারসনের খালেদা জিয়ার পরিবার ও দলের সিনিয়র নেতাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর সব উক্তি বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, মুলত রোহিঙ্গা সমস্যা সমাধানের ব্যর্থতা ঢাকতেই এই মিথ্যাচার করা হচ্ছে। তাদের এ মিথ্যাচারের জবাব একদিন জনগণ দেবে। 

বিএনপির মহাসচিব বলেন, আওয়ামী লীগের কাজই হচ্ছে প্রকৃত ইস্যুকে ভিন্নখাতে নিয়ে যাওয়ার জন্য নতুন ইস্যু তৈরি করা। প্রধানমন্ত্রী দায়িত্বশীল পদে থেকে মিথ্যা ও ভুয়া কথা বলে জাতিকে বিভ্রান্ত করছেন ।

দলের স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেন, বুধবার সংসদে বিএনপি ও আমার নামে সম্পদের যে সব তথ্য দেওয়া হয়েছে তা মিথ্যা, বানোয়াট। রাজনৈতিক উদ্দেশ্যে কাল্পনিক গল্প জড়িয়ে বিএনপিকে নানাভাবে ঘায়েল করা হচ্ছে। এছাড়া বিএনপি নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্ত সৃষ্টি করার অপচেষ্টা চলছে।

তিনি বলেন, মালয়েশিয়া, সিঙ্গাপুর, কানাডায় বিএনপি নেতাদের যে সেকেন্ড হোম আছে তার তালিকা প্রকাশ করুন। চ্যালেঞ্জ করছি, আমাদের এসব কল্পকাহিনীর সত্যতা গত ১০ বছর প্রমাণ করতে পারেনি, এখনও পারবে না।

এদিকে আগামী দুর্গাপূজা উপলক্ষ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে প্রস্তুতি সভায় বাধা দেওয়ার অভিযোগ করা হয় বিএনপির পক্ষ থেকে। গয়েশ্বর চন্দ্র রায় বলেন, মুখে অসাম্প্রদায়িকতার কথা বলে সরকার সাম্প্রদায়িক কাজ করে। লড়াই করে হলেও আমরা পূজার আনন্দ জনগণের কাছে পৌঁছাবো। নেতাকর্মীরা তাতে পিছপা হবে না। ভয়কে জয় করতেই হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, ঢাকা জেলা বিএনপি সভাপতি ডা. দেওয়ান মো. সালাহ উদ্দিন, বিএনপি নেতা হাবিবুল ইসলাম হাবীব, আবদুস সালাম আজাদ, মুনির হোসেন, নিপুন রায় চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৭
এজেড/এএ

অন্তর্ভুক্ত বিষয়ঃ বিএনপি রোহিঙ্গা

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa