ঢাকা, শনিবার, ৮ আশ্বিন ১৪২৪, ২৩ সেপ্টেম্বর ২০১৭

bangla news

রাজশাহীতে প্রধানমন্ত্রীর সভায় মানুষ নতুন দিকদর্শন পাবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৯-১৩ ৭:৪০:৩৮ পিএম
সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানকসহ অতিথিরা। ছবি: বাংলানিউজ

সংবাদ সম্মেলনে জাহাঙ্গীর কবির নানকসহ অতিথিরা। ছবি: বাংলানিউজ

রাজশাহী: ‘রাজশাহীতে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জনসভায় মানুষ নতুন দিকদর্শন পাবে। এদিন প্রধানমন্ত্রী রাজশাহীর মানুষকে উন্নয়নের বার্তা দেবেন।’

রাজশাহীর মাস্টারসেফ চাইনিজ রেস্তেরাঁর হলরুমে বুধবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ কথা বলেন। প্রধানমন্ত্রীর রাজশাহী আগমন উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

এতে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আগামীকাল বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহীর জনসভায় আসবেন। এ জনসভা রাজশাহী বিভাগকে কেন্দ্র করেই। রাজশাহীকে ঘিরে তিনি কী ভাবছেন, কী পরিকল্পনা, কী স্বপ্ন তা জনসভায় তুলে ধরবেন। এছাড়া দলীয় সভানেত্রী হিসেবে  আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য সবার কাছে নৌকা প্রতীকে ভোট চাইবেন প্রধানমন্ত্রী’।

আওয়ামী লীগের এ নেতা আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর এই জনসভাকে কেন্দ্র করে এরই মধ্যে রাজশাহী বিভাগজুড়ে আনন্দঘন পরিবেশ বিরাজ করছে। জনসভাকে সফল করতে স্থানীয় সংসদ সদস্য ও দলীয় নেতাকর্মীরা প্রাণ উজাড় করে দিনরাত কাজ করে যাচ্ছেন। তাই প্রধানমন্ত্রীর জনসভা এক ঐতিহাসিক জনসভায় পরিণত হবে। রূপ নেবে জনসমুদ্রে। আমার বিশ্বাস, সেখানে নতুন দিকদর্শন পাবে রাজশাহীর মানুষ’।

সরকারের সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, গত ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করতে যান। জাতীয় নেতারাও সেখানে যান। কিন্তু ওই দিন সেই এলাকায় ওঁৎ পেতে ছিল জঙ্গিরা। তাই তার নিরাপত্তার বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে আইন-শৃঙ্খলা বাহিনী। এ জন্য জনসভাস্থলে যাওয়ার সময় কেউ নিরাপত্তাজনিত কোনো বিড়ম্বনায় পড়লে তার জন্য আগেই ক্ষমা চান নানক।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠাণ্ডু, রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহীর সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য আক্তার জাহান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ উপস্থিত ছিলেন।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী রাজশাহীর চারঘাট উপজেলার সারদায় বাংলাদেশ পুলিশ অ্যাকাডেমিতে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপারদের প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে যোগ দেবেন। পরে বিকেলে পবার হরিয়ানে রাজশাহী চিনিকল মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৭
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Alexa