ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

রাঙ্গাবালীতে বিএনপির সংবাদ সম্মেলন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ৯, ২০১৭
রাঙ্গাবালীতে বিএনপির সংবাদ সম্মেলন

পটুয়াখালী: বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদকসহ নেতা-কর্মীদের হামলা করার অভিযোগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা বিএনপি নেতারা পৃথক দুটি সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকেল ৩টায় উপজেলা বিএনপির সভাপতি কবির হোসেন তালুকদারের উদ্যোগে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এর আগে বেলা সাড়ে ১২টায় উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাজাদুল ইসলাম শামীমের বাসভবনে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুর রহমান ফরাজী একটি সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

পৃথক দুই সম্মেলনেই উপজেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক লিখিত বক্তব্যে বলেন, শুক্রবার রাতে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে কুয়াকাটা সমুদ্র সৈকতে যাওয়ার পথে বিএনপির কেন্দ্রীয় প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ও কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি এবিএম মোশারেফ হোসেনের বহরে হামলা চালায় ছাত্রলীগ, যুবলীগ ও শ্রমিক লীগের সন্ত্রাসীরা।

এ সময় কুয়াকাটা পৌর বিএনপির আহ্বায়ক আজিজ মুছুল্লি, লতাচাপলি ইউনিয়ন বিএনপির সভাপতি সুলতান মুছুল্লিসহ ৩০ জনের মতো নেতাকর্মী আহত হন। এ হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

একই ইস্যুতে করা দুই পক্ষের এ সংবাদ সম্মেলনে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ০৯, ২০১৭
এমএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।