ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

এ সরকার ভয় দেখিয়ে দেশ চালাচ্ছে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এ সরকার ভয় দেখিয়ে দেশ চালাচ্ছে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঠাকুরগাঁও: এ সরকার ভয় দেখিয়ে দেশ চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেছেন, এ সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই জনগণের বিপদে পাশে এসে দাঁড়ায় না। যেটুকু সাহায্য করতে আসে তার চেয়ে চুরি করে অনেক বেশি।

কাবিখা-টিআরসহ নানা সাহায্য প্রকল্পের কোটি কোটি টাকা লুটপাট করছে এরা, এটি হচ্ছে এ সরকারের আসল চেহারা।  

এরা গায়ের জোরে ভয় দেখিয়ে দেশ চালাচ্ছে। এরা ভয় দেখানোকে এমন পর্যায়ে নিয়ে গেছে যে এখন বিচারপতি পর্যন্ত ছাড় পাচ্ছেন না। প্রধান বিচারপতিও ছাড়া পান না, যোগ করেন ফখরুল।

মঙ্গলবার (২২ আগস্ট) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার শুখানপুকুরী ইউনিয়নের বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণকালে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশের স্বাধীনতার কথা বলে কিন্তু তা বিশ্বাস করে না, গণতন্ত্রের কথা বলে কিন্তু তা বিশ্বাস করে না।

আওয়ামী লীগ মনে করে, তারা একাই স্বাধীনতার জন্য যুদ্ধ করেছে, আর কেউ করে নাই। গণতন্ত্রের জন্য একাই যুদ্ধ করেছে, আর কেউ করে নাই। আর এ কারণে দেশে কোথাও সুশাসন নাই। যার যেমন খুশি তেমন চলছে। পুলিশ পুলিশের মতো চলে, সরকারি কর্মচারীরা তাদের মতো চলে, আর আওয়ামী লীগের পাতি নেতারা তাদের মতো চলে। সবার উদ্দেশ্য একটাই- লুটে খাওয়া।

দুর্নীতি চরম পর্যায়ে গেছে। আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে এ অপশক্তির হাত থেকে দেশ বাঁচাই, যোগ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন- জেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তৈমুর রহমান, জেলা বিএনপির সাবেক সহ-সভাপিত আল মামুন আলম, সাবেক সাংগঠনিক সম্পাদক ও নারগুন ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পয়গাম আলী, সাবেক অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাবেক প্রচার সম্পাদক দুলাল, জেলা যুব দলের সভাপতি আবুনুর, সাধারণ সম্পাদক তুহিন প্রমুখ।

পরে তিনি বিএনপির সর্বস্তরের নেতাকর্মীদের বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান করেন।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৭
এসআই/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।