ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

২১ আগস্ট স্মরণে গোপালগঞ্জে সমাবেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
২১ আগস্ট স্মরণে গোপালগঞ্জে সমাবেশ

গোপালগঞ্জ: ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও দোষীদের শাস্তির দাবিতে গোপালগঞ্জে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ আগস্ট) দুপুরে গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ পৃথকভাবে এ কর্মসূচি পালন করে।

দিবসটি পালন উপলক্ষে নিহতদের স্মরণে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতারা।

পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

অপরদিকে, জেলা ছাত্রলীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে অনুষ্ঠিত গ্রেনেড হামলার প্রতিবাদে ও দোষীদের শাস্তির দাবিতে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক।
জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সহ সভাপতি সিকদার নূর মোহম্মদ দুলু, পৌর মেয়র ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী লেকু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিটু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এমবি সাঈফ, ছাত্রলীগ নেতা শরীফুল ইসলাম খান মুন্না, দ্বীন ইসলাম, নিউটন মোল্লা, রনি হোসেন কালু, তরিকুল ইসলাম তারেক ও আতাউর রহমান পিয়াল প্রমুখ বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তরা ২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িত পলাতক আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানায়।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ২১ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad