ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে ফেনীতে আলোচনা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে ফেনীতে আলোচনা ২১ আগস্ট গ্রেনেড হামলা দিবসে ফেনীতে আলোচনা

ফেনী: বিএনপি-জামায়াত জোটের বর্বোরোচিত ২১ আগস্টের গ্রেনেড হামলা দিবসে ফেনীতে আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে জেলা আওয়ামী লীগ।

সোমবার (২১ আগস্ট) বিকেলে শহরের শহীদ সালাম কমিউনিটি সেন্টারে আয়োজিত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুর রহমান বি.কম'র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাহানারা বেগম সুরমা।

বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আক্রামুজ্জামান, অ্যাডভোকেট প্রিয়রঞ্জন দত্ত, হাফেজ আহম্মদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ মজুমদার, দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীলসহ জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

আলোচনা সভায় বক্তারা বলেন, সেদিন বিএনপি-জামায়াত জোট বর্বোরোচিতভাবে হামলা করেছিল জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য। কিন্তু তাদের সে স্বপ্ন বাস্তবায়ন হয়নি।  

বক্তরা বলেন, বিএনপি জামায়াত চেয়েছিল শেখ হাসিনাকে হত্যা করে দেশকে পাকিস্থানি কায়দায় শাসন করতে ও লুটেপুটে খেতে।

আলোচনা সভার পরে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন ফেনী আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ও ওলামা লীগ নেতা মাওলানা মাহমুদুল হাসান। এ সময় গেনেড হামলায় নিহত আইভি রহমানের আত্মার মাগফেরাতসহ আহত সবার জন্য বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫২ ঘণ্টা, আগস্ট ২১, ২০১৭
এসএইচডি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।