ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নারায়ণগঞ্জে যুবদলকে সেমিনারের অনুমতি দেয়নি প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
নারায়ণগঞ্জে যুবদলকে সেমিনারের অনুমতি দেয়নি প্রশাসন

নারায়ণগঞ্জ : জেলা পুলিশ প্রশাসন নারায়ণগঞ্জে যুবদলকে সেমিনারের অনুমতি না দেওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন দলের নেতারা। 

যুবদল নেতারা বলেন, আগামী ২৩ আগস্ট ঘরোয়া পরিবেশে বিএনপি চেয়ারপারসন ঘোষিত ‘ভিশন ২০৩০’ উপলক্ষ্যে সেমিনারের জন্য ৬ আগস্ট পুলিশ প্রশাসনের কাছে অনুমতি চাইলে তা নাকচ করে দেয় প্রমাসন। যা গণতান্ত্রিক রাষ্ট্রে কাম্য নয়।

 

অপরদিকে পুলিশ বলছে, নিরাপত্তা হুমকির কারণে আপাতত কোনো সেমিনারের অনুমতি দেওয়া হয়নি।
 
২৩ আগস্ট নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার ইসদাইরে বাংলাভবন কমিউনিটি সেন্টারে ‘ভিশন ২০৩০ ও যুব সমাজের ভূমিকা’ শীর্ষক সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল দলের স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিশেষ অতিথি দলের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, প্রধান আলোচক ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ প্রমুখ।
 
নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি মোশাররফ হোসেন ও মহানগর যুবদলের আহবায়ক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ জানান, গত ৬ আগস্ট সেমিনারের অনুমতি চেয়ে পুলিশ সুপারের কাছে আবেদন করা হয়। ওই আবেদনে এও বলা হয়, ২৩ আগস্ট সেমিনারটি একেবারে ঘরোয়া পরিবেশে হবে, কোনো ধরনের মিছিল হবে না, অনুষ্ঠানস্থলের বাইরে কোন জমায়েত হবে না, বাইরে কোনো সাউন্ডও থাকবে না।
 
ওই দুই নেতা আরো জানান, ২০ আগস্ট আমরা আবারো পুলিশ সুপারের সঙ্গে দেখা করতে গেলে তিনি আমাদেরকে জানান আগস্টে এ ধরনের কোনো অনুষ্ঠানের অনুমতি দেওয়া যাবে না।
 
এ ব্যাপারে নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফারুক হোসেন জানান, নিরাপত্তা হুমকির কারণে আপাতত অনুমতি দেওয়া হয়নি। তবে ঈদের সেমিনারের আবদেন করা হলে বিবেচনা করা হবে। ’

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৬ 
বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।