ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাজশাহীতে আটক ৪ জামায়াত নেতার জামিন নামঞ্জুর 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
রাজশাহীতে আটক ৪ জামায়াত নেতার জামিন নামঞ্জুর 

রাজশাহী: রাজশাহীতে আটক চার জামায়াত নেতার জামিন নামঞ্জুর করেছেন আদালত। রোববার (২০ আগস্ট) দুপুরে কারাগার থেকে তাদের রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে (১) হাজির করা হয়। 

এসময় তাদের পক্ষে জামিনের আবেদন জানালে শুনানি শেষে আদালতের বিচারক মাহাবুবুর রহমান তাদের জামিন আবেদন নাকচ করে দেন।  

রাজশাহী কোর্ট পুলিশ পরিদর্শক আবুল হাশেম বাংলানিউজকে এ তথ্য জানান।

জামিন আবেদন নাকচের পর আদালতের নির্দেশে চার জামায়াত নেতাকে বিকেলে ফের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।  

এর আগে শুক্রবার (১৮ আগস্ট) সকালে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর লক্ষীপুর এলাকায় অভিযান চালিয়ে মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ চারজনকে আটক করা হয়।

আটকরা হলেন- রাজশাহী মহানগর জামায়াতের নায়েবে আমির প্রফেসর এম নজরুল ইসলাম, রোকন মাইনুল ইসলাম, জামায়াত নেতা আবদুস সবুর ও কাজী মহিউদ্দিন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র সিনিয়র সহকারী কমিশনার (সদর) ইফতে খায়ের আলম জানান, শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মহানগরীর লক্ষীপুর এলাকায় অভিযান চালানো হয়।

এ সময় মহানগর জামায়াতের নায়েবে আমিরসহ চারজনকে আটক করা হয়। পরে নগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা রাজপাড়া থানায় গিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করেন। জিজ্ঞাসাবাদ শেষে বিস্ফোরক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

বাংলাদেশ সময়: ১৫৫১ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৭
এসএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।