ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিএনপি

ফুলপুর বিএনপির সাধারণ সম্পাদক শামসুলের দাফন সম্পন্ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ফুলপুর বিএনপির সাধারণ সম্পাদক শামসুলের দাফন সম্পন্ন

ময়মনসিংহ: ময়মনসিংহের ফুলপুর উপজেলা বিএনপি'র সাধারণ সম্পাদক মো. শামসুল আলম শামছুলের দাফন সম্পন্ন হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) বিকেলে স্থানীয় আমুয়াকান্দা এলাকার পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। এরআগে বিকেল ৩ টায় স্থানীয় সরকারি ডিগ্রি কলেজ মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য শাহ শহীদ সানোয়ার, প্রবীণ আওয়ামী লীগ নেতা ও সাবেক সংসদ সদস্য হায়াতোর রহমান খান বেলাল, ফুলপুর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আবুল বাসার আকন্দ, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, ফুলপুর পৌর মেয়র আমিনুল হক, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক শাহ কুতুব চৌধুরী, জেলা পরিষদ সদস্য আব্দুল খালেক, ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সুজাউদ্দৌলা সুজাসহ সর্বস্তরের লোকজন অংশ নেন।

শুক্রবার (১৮ আগস্ট) রাত ১২ টার দিকে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে উপজেলায় শোকের ছায়া নেমে আসেছে।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এমএএএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।