ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

রাজনীতি

লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষ, বিএনপি নেতাসহ আহত ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৭ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষ, বিএনপি নেতাসহ আহত ৩ লক্ষ্মীপুরে দু’পক্ষের সংঘর্ষ, বিএনপি নেতাসহ আহত ৩, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবক দলের দু'পক্ষের সংঘর্ষে বিএনপি নেতাসহ তিনজন আহত হয়েছেন।

শনিবার (১৯ আগস্ট) দুপুরে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সময় পৌর শহরের হাসপাতাল রোডে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন সদর উপজেলা (পশ্চিম) বিএনপি’র সাধারণ সম্পাদক কামরুজ্জামান সোহেল, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রানা চৌধুরী ও চর রমনী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল উদ্দিন।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনকালে দলীয় কার্যালয়ে পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল হাসনাত সোহেল ও জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য রানা চৌধুরীর সমর্থকদের সঙ্গে ধস্তাধস্তি ঘটনা ঘটে। এতে কার্যালয়ের বেশ কয়েকটি চেয়ার ভাঙচুর করা হয়।

পরে শহরের হাসপাতাল রোডে সোহেল ও তার সমর্থকরা রানাকে মারধর করেন। এসময় তাকে বাঁচাতে গেলে বিএনপি নেতা কামরুজ্জামান সোহেল ও স্বেচ্ছাসেবক দলের নেতা কামাল আহত হন।

এ ব্যাপারে জানতে চাইলে পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবুল হাসনাত সোহেল অভিযোগ অস্বীকার করে বাংলানিউজেক বলেন, রানার ওপর হামলার ঘটনায় আমি কিংবা আমার লোকজন জড়িত নয়। কে বা কারা হামলা চালিয়েছে তা আমার জানা নেই।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বাংলানিউজেক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।