ঢাকা, বৃহস্পতিবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপিকে নির্বাচনী মাঠে খেলতে ডাকছেন নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪২ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
বিএনপিকে নির্বাচনী মাঠে খেলতে ডাকছেন নাসিম বক্তব্য রাখছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

ঢাকা: বিএনপিকে নির্বাচনী খেলার মাঠে নামার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, খেলার মাঠে আসুন, নির্বাচনের মাঠে খেলা হবে। তবে ফাউল করবেন না।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) মিলনায়তনে আয়োজিত এক ‘স্মৃতি তর্পণ সভা’য় তিনি এ কথা বলেন। বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ সভার আয়োজন করে জাতীয় পার্টি (জেপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

নাসিম বলেন, খেলার মাঠে আসুন, নির্বাচনের মাঠে খেলা হবে। তবে ফাউল করবেন না।  এই খেলায় রেফারি হবে নির্বাচন কমিশন। খেলায় ফাউল করলে নিষিদ্ধ হবেন। আর কখনো খেলতে পারবেন না।

পঁচাত্তরের খুনি এবং ২১ আগস্ট হামলাকারী বিএনপি-জামায়াতকে একচুলও ছাড় দেওয়া হবে না বলেও সাফ জানিয়ে দেন স্বাস্থ্যমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই আগামী জাতীয় নির্বাচন হবে জানিয়ে নাসিম বলেন, আমরা সংবিধানের বাইরে যেতে পারি না। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। আর নির্বাচনে অংশগ্রহণ করবেন না বলে জুজুর ভয় দেখাবেন না। নির্বাচনের জন্য দল কোনো বিষয় নয়। এ দেশের জনগণ চাইলে নির্বাচন হবে এবং সরকার গঠন হবে।  

জেপির চেয়ারম্যান এবং বন ও পরিবেশমন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুর সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান, সাবেক শিল্পমন্ত্রী ও সাম্যবাদী দলের নেতা দিলীপ বড়ুয়া, সাবেক শিক্ষামন্ত্রী ও জেপির নেতা শেখ শহিদুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।