ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিলেটের ৬টি আসনের দায়িত্ব ছাত্রলীগকেই নিতে হবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
সিলেটের ৬টি আসনের দায়িত্ব ছাত্রলীগকেই নিতে হবে সিলেট পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ

সিলেট: আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ জানিয়েছেন, আগামী নির্বাচনে সিলেটের ছয়টি আসন প্রধামন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেওয়ার জন্য ছাত্রলীগকেই দায়িত্ব নিতে হবে।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে ছাত্রলীগকে আরও সংগঠিত হতে হবে। এ জন্য বর্ধিত সভার মাধ্যমে সব উপজেলায় ছাত্রলীগের সমস্যা চিহ্নিত করে সমাধান করার পরামর্শ দেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকেলে সিলেট পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগ এ আলোচনা সভার আয়োজন করে।
 
মিসবাহ উদ্দিন বলেন, শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের সামনের দিকে এগিয়ে যেতে হবে। যে কোনো ধরনের চাপ সামলে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে।

ছাত্রলীগকে এগিয়ে যাওয়ার ক্ষেত্রে সব রকমের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে তিনি বলেন, সিলেট ছাত্রলীগ নিয়ে অতীতে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনও ষড়যন্ত্র অব্যাহত আছে। সব ষড়যন্ত্র মোকাবেলা করে ছাত্রলীগকে এগিয়ে যেতে হবে।

সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদের সভাপতিত্বে ও জেলা ছাত্রগীলের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ।

এ সময় ছাত্রনেতাদের মধ্য উপস্থিত ছিলেন- জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাশেদুর রহমান রাশেদ, সালাউদ্দিন পারভেজ, সাইফুর রহমান, খালেদুর রহমান খালেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক জায়াদ ইবনে জায়িহ খান, সাকুর আহমদ জনি, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ চৌধুরী নয়ন, সায়েম আহমদ, সম্পাদক মন্ডলির সদস্য নিলয় কিশোর দরজয়, আদিররাজ উজ্জল, রাফিউল করিম মাসুম, আশফাক আহমদ মাসুদ, শামসুজ্জামান, রাফিজুল, এএইচএম রাজ্জাক, রাজ্জাকুর রহমান চৌধুরী, শহীদ আহমদ, মিজানুর রহমান মিজান, সাহান আহমদ, এনামুর রহমান জাহেদ, ইবাদ খান দিনার, তারেক আহমদ, মারুফ, সারয়ার আহমদ, হুসেন আহমদ, এমরান আহমদ, মাজেদ আহমদ, হাবিব আহমদ, এমদাদুল কবির অমর, সাদিকুর রহমান, আরিফ আহমদ, ফারহান সাদি, ফারুকুজ্জামান রানা, সাফি আরাফাত, পাবেল রব্বানি ইমরান প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র নেতা রফিকুল ইসলাম রাফি।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এনইউ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।