ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ইমরানকে মারধর করেছে ছাত্রলীগ কর্মীরা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
ইমরানকে মারধর করেছে ছাত্রলীগ কর্মীরা! ইমরান এইচ সরকার ; ফাইল ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকারকে ছাত্রলীগ নেতা-কর্মীরা মারধর করেছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর শাহবাগ জাতীয় জাদুঘরের  এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও গোয়েন্দা সূত্রে জানা যায়, জাতীয় জাদুঘরের সামনে বন্যার্তদের জন্য ত্রাণ সংগ্রহ করছিলেন ইমরান এইচ সরকারসহ গণজাগরণ মঞ্চের কর্মীরা।

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাসুদ লিমনের নেতৃত্বে ছাত্রলীগের দুটি গ্রুপ ইমরানের ডানে ও প্রোগ্রাম এর একটু দূরে অবস্থান নেয়। প্রথম গ্রুপ মারধর করার সময় গণজাগরণ মঞ্চের কর্মীরা ঠেকাতে গেলে অপর গ্রুপ এসে মারধর করে। এতে ইমরানসহ বেশ কয়েকজন আহত হয়।

মারধরের বিষয়ে ইমরান এইচ সরকার বলেন, ‘কতিপয় দুষ্কৃতকারী হঠাৎ আমাদের ওপর হামলা চালায়। তারা বলে, কিসের বন্যা দেশে কোনো বন্যা নেই। এই বলে পাথর ও লাঠিসোটা নিয়ে হামলা শুরু করে। আমিসহ আমাদের পাঁচ কর্মী আহত হয়। এ ঘটনায় শাহবাগ থানায় মামলা করা হবে বলে জানান তিনি। ’

ইমরানকে মারধরের বিষয়টি অস্বীকার করেছেন ঢাবির জিয়া হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ মাসুদ লিমন। তিনি বাংলানিউজকে বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না।

বাংলাদেশ সময়: ১৯৪৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৭
এসকেবি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।