ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

হবিগঞ্জে ৩ শিবির নেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৭
হবিগঞ্জে ৩ শিবির নেতা আটক

হবিগঞ্জ: হবিগঞ্জ শহরের অনন্তপুর আবাসিক এলাকায় জামায়াতের অফিসে গোপন বৈঠকে অভিযান চালিয়ে ৩ শিবির নেতাকে আটক করেছে পুলিশ। এ সময় বিপুল পরিমাণ লিফলেট ও বেশকিছু অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার (১৬ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবীর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

আটক শিবির নেতারা হলেন, কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখাল গ্রামের রেনু মিয়ার ছেলে নাজমুল হোসেন অপু, হবিগঞ্জের মাধবপুর উপজেলার খাটুরা গ্রামের জিয়া উদ্দিনের ছেলে মাসুম বিল্লাহ ও হবিগঞ্জ শহরের শায়েস্তানগর এলাকার বিলাল হোসেনের ছেলে সরওয়ার হোসেন।


হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইয়াছিনুল হক বাংলানিউজকে জানান, নাশকতামূলক কর্মকাণ্ড পরিচালনার জন্য শিবিরের নেতাকর্মীরা বৈঠক করছেন জানতে পেরে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে ওই তিনজনকে আটক করে।

অভিযানের সময় তাদের কাছ থেকে পাইপগান, ৫ রাউন্ড গুলি, ৩টি রামদা, ৩টি মোটরসাইকেল ও বিপুল পরিমাণ জিহাদী বই জব্দ করা হয়।

হবিগঞ্জ দক্ষিণ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন্নবী অভিযানের সত্যতা নিশ্চিত করে জানান, নাশকতার পরিকল্পনার জন্য শিবিরের নেতাকর্মীরা এ বৈঠক করছিলেন।

বাংলাদেশ সময়: ০৩০৮ ঘণ্টা, ১৭ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।