ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছেন ওবায়দুল কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
রাষ্ট্রপতির সঙ্গে দেখা করেছেন ওবায়দুল কাদের

ঢাকা: রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে দেখা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে বঙ্গবভবনে গিয়ে রাষ্ট্রপতির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি।

ওবায়দুল কাদেরের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, দুপুর ১২টার পর বঙ্গভবনে যান সেতুমন্ত্রী।

প্রায় এক ঘণ্টা ওবায়দুল কাদের বঙ্গভবনে অবস্থান করে দুপুর ১টার পর সেখান থেকে বের হয়ে আসেন। তবে রাষ্ট্রপতির সঙ্গে কী বিষয় নিয়ে কথা বলেছেন সে ব্যাপারে কিছু জানা যায়নি।

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর গত শনিবার (১২ আগস্ট) প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার সঙ্গে সাক্ষাৎ করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি ওই রায় সম্পর্কে আওয়ামী লীগের অবস্থান জানিয়ে এসেছেন। এর একদিন পর ওবায়দুল কাদের রাষ্ট্রপতির সঙ্গে দেখা করলেন।

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের পূর্ণাঙ্গ রায় প্রকাশের পর এই রায় পুনর্বিবেচনা এবং কিছু পর্যবেক্ষণ প্রত্যাহারের কথা বলে আসছে আওয়ামী লীগ। দলের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বক্তব্য তুলে ধরা হয়েছে।  

অন্যদিকে রোববার (১৩ আগস্ট) আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলও বৈঠক করে জোটের পক্ষ থেকে এই রায় পুনর্বিবেচনা এবং কিছু পর্যবেক্ষণ প্রত্যাহারের দাবি জানায়।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭ 
এসকে/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad