ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

‘খালেদার ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হবে না’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৭
‘খালেদার ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হবে না’ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় বক্তব্য রাখছিলেন ছাত্রলীগ সম্পাদক

ঢাকা বিশ্ববিদ্যালয়: দেশের কোথাও খালেদা জিয়ার ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঐতিহাসিক বটতলায় ছাত্রলীগের স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।  

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদদের স্মরণে এ কর্মসূচি পালন করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. এম ইকবাল আর্সালান, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের মহাসচিব ডা. ইহতেশামুল হক চৌধুরী, ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স প্রমুখ।

জাকির হোসাইন বলেন, গত বছরও খালেদা জিয়াকে ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হয়নি। এবারও দেশের কোথাও ভুয়া জন্মদিন পালন করতে দেওয়া হবে না। এ ব্যাপারে ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। যাতে কেউ ১৫ আগস্টের ভাবগাম্ভীর্য নষ্ট করতে না পারে।  

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র শক্তহাতে মোকাবেলা করা হবে উল্লেখ করে তিনি বলেন, বিএনপি-জামায়াতের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে। এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১৬
এসকেবি/বিএস 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।