ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি কুঁজোর দলে পরিণত হয়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
বিএনপি কুঁজোর দলে পরিণত হয়েছে

মাদারীপুর: বিএনপি এখন এক প্রকার কুঁজোর দলে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন নৌপবিহন মন্ত্রী শাজাহান খান।

তিনি বলেন, বিএনপি ক্ষমতায় থেকেও খুন করেছে, বিরোধী দলে থেকেও খুন করছে। তারা যে আন্দোলনের কথা বলে, তাদের সঙ্গে তো কোনো জনগণই নেই।

তারা ধীরে ধীরে কুঁজোর দলে পরিণত হয়ে যাচ্ছে, যাদের সঙ্গে কেউ আর থাকছে না।

আন্তর্জাতিক যুব দিবস উপলক্ষে রোববার (১৩ আগস্ট) মাদারীপুরে যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত এক অনুষ্ঠানে নৌমন্ত্রী শাজাহান খান এসব কথা বলেন। এতে সভাপতিত্ব করেন যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক শেখ নাসির উদ্দিন।  

এসময় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের ব্যাপারে নৌমন্ত্রী বলেন, এ সংসদে পাঁচ থেকে ছয় বার নির্বাচিত এমপিও রয়েছেন। আগামী নির্বাচনেও তাদের কেউ কেউ এমপি নির্বাচিত হবেন। তাহলে তারা সবাই কি ইম্ম্যাচিউরড? বিচার বিভাগ নিয়ে তিনি যে কথাগুলো বলেছেন তা রাজনৈতিক স্ট্যান্টবাজি ছাড়া কিছুই হতে পারে না। সংসদকে যারা অপমানিত করেন তাদের পক্ষ না নেয়াই ভালো।

অনুষ্ঠানে মাদারীপুর ফ্রেন্ডস অব ন্যাচার নামে একটি সংগঠনের পক্ষ থেকে প্রথমে যুব উন্নয়ন অধিদপ্তর উদ্যানে ফলের চারা রোপণ করেন নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান ও জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম।  

এসময় মাদারীপুরের পুলিশ সুপার মো. ফরিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলামসহ যুব উন্নয়ন অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।