ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

দেশের উন্নয়ন করাই সরকারের একমাত্র লক্ষ্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
দেশের উন্নয়ন করাই সরকারের একমাত্র লক্ষ্য

সিরাজগঞ্জ: দেশের উন্নয়ন করাই সরকারের একমাত্র লক্ষ্য। আর নতুন নতুন চক্রান্ত করে সরকারকে বিপদে ফেলাই বিএনপির কাজ বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার (১২ আগস্ট) সন্ধ্যায় সিরাজগঞ্জের শিয়ালকোলে নির্মাণাধীন শহীদ মনসুর আলী মেডিকেল কলেজের নির্মাণ কাজ পরিদর্শন শেষে সার্কিট হাউসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্টের ষোড়শ সংশোধনী রায়ের পর্যবেক্ষণ নিয়ে বিএনপি নতুন করে ষড়যন্ত্র করছে।

কিন্তু জনগণ
তাদের এ ষড়যন্ত্র সফল হতে দেবে না। সকল ষড়যন্ত্র নস্যাত করে জনগণের রায় নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আবারো সরকার গঠন করবে।

তিনি আরো বলেন, এই সরকারের আমলে দেশে যে উন্নয়নমূলক কাজ হচ্ছে তা বিএনপির চোখে পড়ে না। অথচ শেখ হাসিনার সরকারের গত ৮ বছরে উন্নয়ন বিশ্বব্যাপী প্রশংসিত হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে এখন উদীয়মান শক্তিতে পরিণত হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল এমএ মোহী, প্লানিং কমিশনের যুগ্ন সচিব মহিউদ্দিন আলমগীর, পৌর মেয়র সৈয়দ আব্দুর রইফ মুক্তা, শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. রেজাউল করিম, জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান, মেডিকেল কলেজের প্রকল্প প্রধান ডা. বাকির হোসেন, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী আনোয়ারুল আজিম, পরিবার পরিকল্পনা বিভাগের উপ পরিচালক শাহিন হাসান ও স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী জাকির হোসেন।

এর আগে বিকেলে স্বাস্থ্যমন্ত্রী সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের দত্তবাড়িতে নার্সিং মহাবিদ্যালয়ের নির্মাণ কাজ এবং ছোনগাছা ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কেন্দ্রের স্থান পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad