ঢাকা, সোমবার, ১ কার্তিক ১৪২৪, ১৬ অক্টোবর ২০১৭

bangla news

চা দোকানিদের ঝলসে দেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭-০৮-১২ ৭:৪৩:৪২ পিএম
চা দোকানিদের ঝলসে দেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

চা দোকানিদের ঝলসে দেয়া সেই ছাত্রলীগ নেতা বহিষ্কার

নাটোর: নাটোরে দুই চা দোকানিকে ঝলসে দেয়া এনএস সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিয়নকে বহিষ্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।
 
শনিবার (১২ আগস্ট) বিকেলে নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম ও এনএস সরকারি কলেজ শাখার সভাপতি এসএম শাহাদাত রাজীব এ তথ্য নিশ্চিত করে বলেন, শুক্রবার (১১ আগস্ট) রাতে ছাত্রলীগের নিজস্ব ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি বিবৃতি পোস্ট করা হয়।
 
বিবৃতিতে জানানো হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ছাত্রলীগ নাটোর নবাব সিরাজ-উদ-দৌলা সরকারি কলেজ শাখার সাধারণ সম্পাদক শাহরিয়ার হোসেন রিয়নকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।

বৃহস্পতিবার (১০ আগস্ট) নাটোরের এনএস সরকারি কলেজে শিবির সন্ত্রাসীদের বিরুদ্ধে এক মিছিল শেষে পাশে চায়ের দোকানে চা না দেয়ায় রিওন ও তার সমর্থকদের সঙ্গে চা দোকানির ধস্তাধস্তি ও ভাঙচুরের ঘটনা ঘটে। ঘটনার একপর্যায়ে রিওন কেতলির গরম পানি ছুড়ে মারলে চা দোকানি রুস্তম ও তার ভাই মোস্তফার শরীর ঝলসে যায়।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, আগস্ট ১২, ২০১৭
টিএ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

FROM AROUND THE WEB
Loading...
Alexa