ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বাকেরগঞ্জে বিএনপির ১২ নেতা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
বাকেরগঞ্জে বিএনপির ১২ নেতা আটক

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যসহ ১২ নেতাকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১১ আগস্ট) দুপুরে বাকেরগঞ্জ উপজেলার নেয়ামতি ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককালে তাদের সঙ্গে থাকা নয়টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

আটক নেতারা হলেন- বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ডা. শহীদ হাসান, বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, উপজেলা সদস্য সচিব যুবদল এনায়েত হোসেন দিপু, বশির সরদার, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সিকদার খলিলুর রহমান, শওকত হোসেন হাওলাদার, কবির সন্যামত, কামাল হোসেন, অলি হোসেন খান গাজী, ইব্রাহীম হাওলাদার, আসলাম হাওলাদার ও তুহিন খান।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বাংলানিউজকে বলেন, ১৯ আগস্ট বাকেরগঞ্জ উপজেলা সদরে যুবদলের একটি সম্মেলনে উপলক্ষে বিএনপির নেতারা মোটরসাইকেল ও লাঠিসোটা নিয়ে বেরিকেট দিয়ে বিশৃঙ্খলা করছিলো।

খবর পেয়ে পুলিশ বাংলাবাজার এলাকায় অভিযান চালিয়ে নয়টি মোটরসাইকেলসহ ১২ জনকে আটক করে। আটকদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

লাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৭
এমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।