ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

তুফান-রুমকির শাস্তির দাবিতে গাজীপুরে মানববন্ধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, আগস্ট ৯, ২০১৭
তুফান-রুমকির শাস্তির দাবিতে গাজীপুরে মানববন্ধন তুফান-রুমকির শাস্তির দাবিতে গাজীপুরে মানবন্ধন

গাজীপুর: বগুড়ায় মা-মেয়েকে নির্যাতন ও ধর্ষণের ঘটনায় জড়িত বগুড়া শহর শ্রমিকলীগের বহিস্কৃত আহ্বায়ক তুফান সরকার ও কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাজীপুরে মানবন্ধন করা হয়েছে।

গাজীপুর জেলা ও মহানগর মহিলা দলের উদ্যোগে বুধবার (৯ আগস্ট) দুপুরে গাজীপুর জেলা শহরে বিএনপির কার্যালয়ের সামনে রাজবাড়ী সড়কের এ মানববন্ধ অনুষ্ঠিত হয়।  

মানববন্ধনে জেলা মহিলা দলের সভানেত্রী আনোয়ারা বেগমের সভাপতিত্বে ও শ্রীপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এবং উপজেলা মহিলা দলের সভানেত্রী শেখ ফরিদা জাহান স্বপনার সঞ্চালনায় বক্তব্য রাখেন- গাজীপুর পৌর বিএনপি’র সভাপতি মীর হালিমুজ্জামান ননী, জেলা বিএনপির সহ-সভাপতি আহাম্মদ আলী রুশদী, সিনিয়র যুগ্ম-সম্পাদক শিল্পপতি সোহরাব উদ্দিন, যুগ্ম-সম্পাদক সাখাওয়াত হোসেন সবুজ, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক ও সাবেক ছাত্রদল নেতা হুমায়ূন কবির রাজু, পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক মো. আক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন তালুকদার, যুবদল নেতা নাজমুল মন্ডল, কাউন্সিলর খন্দকার নূরুন্নাহার, মহিলা দল নেত্রী দিপা চৌধুরী, খাদিজা আক্তার বীনা, অ্যাডভোকেট পারভীন আক্তার, সোহেলী বেগম, লুৎফুনাহার লতা ও খোরশেদা পারভীন সীমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘন্টা, আগস্ট ০৯, ২০১৭
আরএস/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।