ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শোক দিবসের নামে কোনো চাঁদাবাজি চলবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৯ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৭
শোক দিবসের নামে কোনো চাঁদাবাজি চলবে না শোক র‌্যালির আগে আলোচনা সভায় বক্তব্য দিচ্ছেন ওবায়দুল কাদের। ছবি: রানা / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ঢাকা: নেতা-কর্মীদের উদ্দেশ্যে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল  কাদের বলেছেন, শোক দিবসের নামে কোনো রকম চাঁদাবাজি চলবে না। আপনার‍া চাঁদাবাজি বন্ধ করুন।

শনিবার (০৫ আগস্ট) বিকেলে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) ভবনের সামনের সড়কে অস্থায়ী মঞ্চে তিনি এ কথা বলেন।  

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে ডিএসসিসি মেয়র সাঈদ খোকন আয়োজিত নাগরিক শোক র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন ওবায়দুল কাদের।

অনুষ্ঠানে যোগ দিতে বিভিন্ন এলাকা থেকে বিপুল লোক সমাগম ঘটে গুলিস্তানে।  

মেয়র সাঈদ খোকনের সভাপতিত্বে  র‌্যালি পূর্ব আলোচনা সভায় বক্তব্য দেন-ডিএসসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল,  ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।  

ওবায়দুল কাদের বলেন, শোকের মাস আগস্ট। এই মাসের ভাবগাম্বীর্য ধরে রাখতে নেতা-কর্মীদের বলবো শোক দিবসের অনুষ্ঠানের নামে কেউ চাঁদাবাজি করবেন না।  

‘আপনারা মানুষের আস্থা অর্জন করুন। মানুষের সঙ্গে ভালো ব্যবহার করুন, তাহলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে। ’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের বিরুদ্ধে  ষড়যন্ত্র চলছে উল্লেখ করে সড়ক ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীকে ক্ষমতা থেকে নামানোর ষড়যন্ত্র চলছে। নেতা-কর্মীদের বলবো জীবনের বিনিময় হলেও শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রার বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দেওয়া হবে।

‘মেয়র খোকন শুধু সিটি করপোরেশনের প্রশাসনিক দায়িত্বই পালন করছে না। রাজনীতিতেও বাবার (মেয়র মোহাম্মদ হানিফ) মতো এগিয়ে যাচ্ছেন। ’

অনুষ্ঠানে বঙ্গবন্ধুর পলাতক খুনিদের ফিরিয়ে এনে অবিলম্বে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি সাইফুজ্জামান সোহাগ।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৭
এসএম/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad