ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিএনপি

ধর্ষক তুফানসহ সহযোগীদের শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, আগস্ট ২, ২০১৭
ধর্ষক তুফানসহ সহযোগীদের শাস্তির দাবিতে ঝাড়ু মিছিল জেলা মহিলা দলের ঝাড়ু মিছিল- ছবি: আরিফ জাহান

বগুড়া: ধর্ষক তুফান সরকার ও কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ সহযোগীদের দ্রুত আইনে বিচার ও শাস্তির দাবিতে বগুড়ায় ঝাড়ু মিছিল করেছে জেলা মহিলা দল।

বুধবার (০২ আগস্ট) বেলা ১২টার দিকে শহরের নবাববাড়ী রোডের দলীয় কার্যালয়ের সামনে থেকে জাতীয়তাবাদী মহিলা দল জেলা শাখার উদ্যোগে ঝাড়ু মিছিলটি বের করা হয়।

মিছিলটি নবাববাড়ী রোড হয়ে শহর পুলিশ ফাঁড়ি অতিক্রম করার সময় পুলিশি বাঁধায় পড়ে।

এ সময় পুলিশ মিছিলকারীদের কাছ থেকে ব্যানার কেড়ে নেয় বলে অভিযোগ করেন জেলা মহিলা দলের নেতারা।

ঝাড়ু মিছিলে জেলা মহিলা দলের নেত্রী লাভলী রহমান, মহিলা নেত্রী শামীমা আক্তার পলিন, শেফালী হক, জেবুন্নেছা জেবা, সুরাইয়া জেরিন রনি, নাজমা আক্তার, বিউটি বেগম, কোহিনূর আক্তার, জুলেখা বেগম, মমতাজ বেগমসহ দলের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।

বগুড়া শহর টাউন ফাঁড়ি পুলিশের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (টিএসআই) ফজলে এলাহী বাংলানিউজকে বলেন, তারা তাদের মতো করে কর্মসূচি পালন করেছেন। মহিলা দলের মিছিলে কোনো বাঁধা দেওয়া হয়নি। তাই ব্যানার কেড়ে নেওয়ার প্রশ্নই ওঠে না।

গত ২৮ জুলাই বিকেলে বগুড়া পৌরসভার ৪, ৫, ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর  মার্জিয়া হাসান রুমকির চকসূত্রাপুর এলাকার বাসায় সদ্য এসএসসি পাস করা ধর্ষিতা মেয়েটি ও তার মায়ের ওপর শালিসের নামে অমানবিক ওই নির্যাতন চালানো হয়। আহত ছাত্রীটিকে ওই রাতে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পরে রাতেই নির্যাতনের শিকার মা এ ঘটনায় নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকিসহ মোট নয়জনকে আসামি করে সদর থানায় মামলাটি দায়ে করেন।

বাংলাদেশ সময়: ১৫২৮ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৭
এমবিএইচ/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad