ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

শেখ হাসিনা পৃথিবীর প্রথম সারির নেতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
শেখ হাসিনা পৃথিবীর প্রথম সারির নেতা বক্তব্য রাখছেন কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী

শেরপুর: শেখ হাসিনা পৃথিবীতে প্রথম সারির নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে তার নির্বাচনী এলাকা শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত এক সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

পদ্মা সেতু সম্পর্কে আলোচনা করতে গিয়ে কৃষিমন্ত্রী বলেন, ‘কেউ কী ভেবেছিল পদ্মা সেতু হবে? কেউ ভাবে নাই।

ওয়ার্ল্ড ব্যাংক টাকা দেয় নাই তাতে কী হয়েছে, দেশের মানুষের টাকা দিয়ে পদ্ম‍া সেতু হবে। আজকে পদ্মা সেতু হচ্ছে- এই একটা ঘটনায় শেখ হাসিনা পৃথিবীতে প্রথম সারির নেতা হিসেবে জায়গা করে নিয়েছেন’।
 
এসময় তিনি বলেন, আপনারা শেখ হাসিনার জন্য দোয়া করবেন। তিনি যেন দেশের সেবা করতে পারেন।
 
নিজের জন্য দোয়া চেয়ে তিনি আরো বলেন, ‘আমি যেন আপনাদের সেবা করে যেতে পারি সেই সুযোগটা রাখবেন’।

এসময় তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রম তুলে ধরার পাশাপাশি স্থানীয় উন্নয়নও ত‍ুলে ধরে ধরেন।
 
শেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) এটিএম জিয়াউল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ন কবীর রুমান, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, কৃষি খামার বাড়ির উপ-পরিচালক (ডিডি) আশরাফ উদ্দিন, শেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানু, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম মুখলেছুর রহমান রিপন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তরফদার সোহেল রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, সাধারণ সম্পাদক ফজলুল হকসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিন তিনি নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন, নগদ টাকা ও লোহার বেঞ্চ বিতরণ করেন।
এর আগে সকালে তিনি নকলা উপজেলা পরিষদ চত্বরে অপর এক সমাবেশে উপজেলার বিভিন্ন শিক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠানে ঢেউটিন, নগদ টাকা ও লোহার বেঞ্চ বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, ২৮ জুলাই, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।