ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‘পালিয়ে যাবার ইতিহাস আ’লীগের, বিএনপি’র নেই’ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
‘পালিয়ে যাবার ইতিহাস আ’লীগের, বিএনপি’র নেই’  ময়মনসিংহে বিএনপির সদস্য সংগ্রহ কার্যক্রম

ময়মনসিংহ: পালিয়ে যাবার ইতিহাস আওয়ামী লীগের, বিএনপির নেই বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. এ.জেড.এম.জাহিদ হোসেন। 

তিনি বলেন, বিএনপির ইতিহাস জনগণের পাশে থাকার ইতিহাস। দেশনেত্রী খালেদা জিয়া দেশে ফিরে জনগণের ভোটাধিকার পুনরুদ্ধার আন্দোলনের নেতৃত্ব দেবেন।



শুক্রবার (২৮ জুলাই) দুপুরে নগরীর হরিকিশোর রায় রোডস্থ ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র কার্যালয়ে বিএনপির সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।  

দক্ষিণ জেলা বিএনপির সভাপতি একেএম মোশাররফ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওয়ারেস আলী মামুন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলমগীর মাহমুদ আলম, শহর বিএনপির সভাপতি অধ্যাপক শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, কোতোয়ালি বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান কামরুল ইসলাম মো. ওয়ালিদ, ভালুকা বিএনপির সভাপতি ফখরুদ্দিন আহম্মেদ বাচ্চু, গফরগাঁও বিএনপির সভাপতি এবি সিদ্দিকুর রহমান, মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান জাকারিয়া হারুন, ত্রিশালের উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন, নেত্রকোনা জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের তালুকদার, ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম সম্পাদক কাজী রানা, শাহ শিব্বির আহম্মেদ বুলু, কোতোয়ালি বিএনপির সাধারণ সম্পাদক হেলাল আহম্মেদ, জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মাহাবুল আলম মাহাবুব, লিটন আকন্দ প্রমুখ।  

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ডা. এ.জেড.এম.জাহিদ হোসেন বলেন, বেগম জিয়া সহায়ক সরকারের যে রূপরেখা দেবেন তা বেগবান করার জন্য সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমকে আরো জোরদার করার জন্য সবাইকে ব্যাপকভাবে অংশগ্রহণ করতে হবে।  

আগামী দিনে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে গণতন্ত্র উদ্ধার করতে হবে। এ জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।   

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭ 
এমএএএম/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।