ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিএনপি

কুমিল্লা তিশা পরিবহনের মালিক পক্ষকে গ্রেফতারের দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৫ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
কুমিল্লা তিশা পরিবহনের মালিক পক্ষকে গ্রেফতারের দাবি জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের মানববন্ধন- ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ঢাকার সায়েদাবাদে কুমিল্লার তিশা পরিবহনের চালক রুহুল আমিনকে মালিক পক্ষ প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ করছে জাতীয়তাবাদী চালক সংগ্রাম দল নামের একটি সংগঠন।

এই ঘটনায় জড়িত কাউকে এখনো গ্রেফতার করা হয়নি বলে সংগঠনটি অভিযোগ করে।

শুক্রবার (২৮ জুলাই) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ জাতীয়তাবাদী চালক সংগ্রাম দলের উদ্যোগে ‘মটর চালক রুহুল আমিন হত্যার প্রতিবাদে’ মানববন্ধনে এ অভিযোগ করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, চালক রুহুল আমিনকে শুধু হত্যা করা হয়নি তার পরিবারকে ধ্বংস করেছে খুনিরা। অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তারা। সেই সঙ্গে রুহুল আমিনের পরিবারকে ন্যূনতম ১০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার জন্য মানববন্ধনে দাবি করা হয়।

বক্তারা আরও বলেন, তার অপরাধ কি ছিল সে নিজেও জানতো না। মালিকের গাড়িতে ঠুনকো একটি দাগ থাকায় সে অপ্রত্যাশিতভাবে চালকের ওপর হামলা করে। এক পর্যায়ে সে নির্মমভাবে মৃত্যুবরণ করে। এক সপ্তাহ অতিবাহিত হওয়ার পরেও এখনো হত্যাকারীদের গ্রেফতার করা হয়নি।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ময়নাল হোসেন মনিরের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন- এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ঈশা, ঢাকা মহানগর বিএনপির সহ-সভাপতি (দক্ষিণ) সাবেক কমিশনার ফরিদ উদ্দিন, বাগেরহাট জেলা বিএনপির উপদেষ্টা ড. কাজী মনিরুজ্জামান, সংগঠনের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মো. হানিফ, সাধারণ সম্পাদক হাফিজ উদ্দিন রুবেল, সিনিয়র সহ-সভাপতি ফজলুল করিম সাগর, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন ও নেত্রকোনা জেলার সভাপতি মো. মিলন তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জুলাই ২৮, ২০১৭
এমএসি/জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।