ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ময়মনহিংহের ছাত্রলীগ নেতা নয়নকে গ্রেফতারের নির্দেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০১ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
ময়মনহিংহের ছাত্রলীগ নেতা নয়নকে গ্রেফতারের নির্দেশ

নারায়ণগঞ্জ: ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলা ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম নয়নকে দুই মামলায় গ্রেফতারের নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জের আলাদা দু’টি আদালত।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাহমুদুল মহসিনের আদালত যৌতুক আইনের একটি মামলায় আদালতে হাজির না হওয়ায় নয়নকে গ্রেফতারের নির্দেশ দেন।

সম্প্রতি নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতের বিচারক আমজাদ হোসেন স্ত্রী হ্যাপিকে নির্যাতন মামলায় নয়নকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন।

বাদীপক্ষের আইনজীবী শাহ মাজহার জানান, ফতুল্লার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া গ্রামের মাইনুদ্দিন মিয়াজীর মেয়ে হ্যাপিকে বিয়ে করেন ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার ভাবনী কোনা কাজী বাড়ির মৃত. আফতাব উদ্দিন চৌধুরীর ছেলে নজরুল ইসলাম নয়ন। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। যার নাম রাখা হয়েছে নাবিলা আক্তার। তার বয়স এখন চার বছর।

সম্প্রতি হ্যাপির কাছে এক লাখ টাকা যৌতুক দাবি করেন নয়ন। যৌতুক দিতে অস্বীকৃতি জানিয়ে আদালতে নয়নের বিরুদ্ধে মামলা করেন হ্যাপি। এতে হ্যাপিকে হত্যার হুমকি দেন নয়ন। এক পর্যায়ে ফতুল্লায় শশুর বাড়ি এসে হ্যাপির উপর হামলা চালান তিনি। ঘরের ভিতর আটক করে হ্যাপিকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করেন। হ্যাপি জ্ঞান হারালে মৃত ভেবে নয়ন পালিয়ে যান। এঘটনায় হ্যাপি আরেকটি মামলায় দায়ের করেন। এই দুই মামলায় তাকে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ২১৫৮ ঘণ্টা, জুলাই ২৫, ২০১৭
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।