ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

কুমিল্লা মহানগর আ’লীগ সভাপতি বাহার, সম্পাদক রিফাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
কুমিল্লা মহানগর আ’লীগ সভাপতি বাহার, সম্পাদক রিফাত

কুমিল্লা: অবশেষে ৭১ সদস্য বিশিষ্ট কুমিল্লা মহানগর আওয়ামী লীগের কমিটি করা হয়েছে। এতে সভাপতি হিসেবে কুমিল্লা সদর সংসদ সমস্য হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এবং সাধারণ সম্পাদক হিসেবে আরফানুল হক রিফাতের নাম ঘোষণা করা হয়েছে।

ঘোষিত কমিটিতে এমপি আ ক ম বাহাউদ্দিন বাহার সমর্থিত ৬২ জন নেতাকর্মী স্থান পেয়েছে। অপরদিকে রেলমন্ত্রী মুজিবুল হক ও আফজল খান গ্রুপের রয়েছেন নয়জন।

শুক্রবার (২০ জুলাই) রাতে চূড়ান্ত কমিটি অনুমোদন দেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগ দলীয় সূত্রে জানা যায়, এ কমিটিতে এমপি বাহার সমর্থিতদের মধ্যে তথ্য ও গবেষণা সম্পাদক পদে জমির উদ্দিন খান জম্পি, দফতর সম্পাদক পদে শিব প্রসাদ রায়, সহ-দফতর পদে দুলাল মাহমুদ, প্রচার সম্পাদক পদে জহিরুল কামাল, সহ-প্রচার সম্পাদক পদে হাবিবুর শাহেরিন শায়েরের নাম রয়েছে।  

এছাড়া এ কমিটিতে ডা. শহীদুল্লাহ, সদর দক্ষিণ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবদুল হাই বাবলু, মোখলেছুর রহমান চৌধুরী, কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আনিছুর রহমান মিঠু।

অপরদিকে এ কমিটিতে রেলমন্ত্রী মুজিবুল হক ও আফজল খান গ্রুপে থেকে রয়েছেন মাত্র নয়জন। তারা হলেন- সহ-সভাপতি পদে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত মেয়র প্রার্থী আনজুম সুলতানা সীমা, সহ-সভাপতি পদে কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক ওমর ফারুক,  ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক পদে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের সাবেক ভিপি নুর উর রহমান মাহমুদ তানিম, একটি সম্পাদকীয় পদে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি কবিরুল ইসলাম শিকদার, জিএস জাকির, শাহীনুল ইসলাম শাহীন, আবুল কাশেম রৌশন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন ভৌমিক।

এদিকে কুমিল্লা বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ আফজল খান ও সফিকুল ইসলাম শিকদারের স্থান হয়নি কমিটিতে।

কুমিল্লা মহানগর আওয়া লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বাংলানিউজকে কমিটির বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ০৫১০ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
জিপি/এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad