ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সিগারেট খাওয়া নিয়ে শাবিপ্রবি ছাত্রলীগের সংঘর্ষ

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৭
সিগারেট খাওয়া নিয়ে শাবিপ্রবি ছাত্রলীগের সংঘর্ষ

সিলেট (শাবিপ্রবি): শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সিগারেট খাওয়া নিয়ে ছাত্রলীগের (স্থগিত কমিটি) দু’গ্রুপের সংঘর্ষে অন্তত তিনজন আহত হয়েছে।

আহতরা হলেন- সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, সাদ্দাম হোসেন শ্রাবণ ও সীমান্ত। এর মধ্যে জাহিদ হাসানের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

আহতদের সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে নেওয়া হয়েছে।

শনিবার (২৩ জুলাই) রাত সাড়ে ৯টায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যায় ক্যাম্পাসের বাসস্ট্যান্ডে সিগারেট খাওয়া নিয়ে কেন্দ্রীয় সদস্য সাজিদুল ইসলাম সবুজের অনুসারী শাখা সহ-সভাপতি মনির হোসেন ও সদস্য বাছির মিয়ার সঙ্গে ছাত্রলীগ কর্মী সাজ্জাদ ও তার বন্ধুর কথা কাটাকাটি হয়। সাজ্জাদ সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী।

এ ঘটনায় মনির তাৎক্ষণিক সাজ্জাদ ও তার বন্ধুকে সিগারেট খেতে নিষেধ করলে সাজ্জাদ মনিরের পায়ের কাছে সিগারেট ফেলেছে এমন অভিযোগে সবুজ অনুসারীরা ইমরান খানের অনুসারীকে মারধর করেন বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

এ ঘটনার জের ধরে রাতে বিশ্ববিদ্যালয় ফটকে সাধারণ সম্পাদক ইমরান খান অনুসারীরা সবুজ অনুসারীদের ধাওয়া করে। পরে শাহপরান হলে গিয়ে সংঘর্ষে জড়ায় উভয়পক্ষ।

এ বিষয়ে প্রক্টর জহির উদ্দীন বাংলানিউজকে বলেন, বিষয়টি উভয়পক্ষে সমাধানের চেষ্টা করা হবে এবং জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৩৩১ ঘণ্টা, জুলাই ২৩, ২০১৭
জিপি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।