ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

ওবায়দুল কাদেরের বক্তব্য আহাম্মকও বিশ্বাস করবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৫৬ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
ওবায়দুল কাদেরের বক্তব্য আহাম্মকও বিশ্বাস করবে না

ঢাকা: খালেদা জিয়ার লন্ডন সফর নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কদের যে বক্তব্য দিয়েছেন তা আহম্মকও বিশ্বাস করবে না, বলে মন্তব্য করেছেন বিএনপির মাহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২০ জুলাই) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউটে বাংলাদেশ জাতীয়তাবাদী হেল্প সেল আয়োজিত গুম খুন ও নির্মম নির্যাতেন শিকার পরিবারকে আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

‘মামলার ভয়ে খালেদা জিয়া দেশ ছেড়ে পালিয়ে গেছেন, তিনি আর দেশে আসবেন না' ক’দিন আগে এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন ওবায়দুল কারে।

ওয়ান-ইলেভেনের প্রসঙ্গ টেনে ফখরুল বলেন, আজকে যারা এ ধরনের কথাবার্তা বলছেন,  তারাও জেলখানায় কান ধরে উঠবস করে বলেছিলেন ‘আর রাজনীতি করবো না'।   তাই এ ধরনের কথা বলার আগে আয়নায় নিজেদের চেহারা দেখবেন। এ ধরনের কথাবার্তা বলে জনগণকে আর বিভ্রান্ত করবেন না।

আওয়ামী লীগকে আশ্বস্ত করে তিনি বলেন, আপনারা যে ভয় পেয়েছেন! নির্বাচনে পরাজয় হলে আপনারা পালানোর রাস্তা খুঁজে পাবেন না। আমি দলের মহাসচিব হয়ে আশ্বস্ত করছি, আলোচনার মাধ্যমে একটি সুষ্ঠু নির্বাচনের আয়োজন করুন। তাহলে জনগণ শান্তিপূর্ণভাবে আপনাদের বিবেচনা করবে।   তানাহলে সত্যিই আপনারা পথ খুঁজে পাবেন না।

খালেদা জিয়ার নির্দেশনা অনুযায়ী দলের প্রত্যেকটি ইউনিটকে শক্তিশালী করে আগামী নির্বাচনে আওয়ামী লীগকে পরাজয়ের মাধ্যমে এই জুলুম অত্যাচারের অবসান ঘটানো হবে বলে জানান তিনি।

এ সময় দলের মহাসচিব চলমান গণতান্ত্রিক আন্দোলনে গুম, খুন ও নির্যাতনের শিকার ৫টি পরিবারকে আর্থিক সহায়তা তুলে দেন।

সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েলের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল, বিএনপির সহ তথ্য ও গবেষণা সম্পাদক কাদের গনি চৌধুরী, সেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, যুব দলের সাংগঠনিক সম্পাদক মামুন হাসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
এএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।