ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

রাজনীতি

গোলাম রাব্বানীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
গোলাম রাব্বানীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক

ঢাকা: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক খালেদা রাব্বানীর স্বামী গোলাম রাব্বানীর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে সংবাদ মাধ্যমে পাঠানো শোকবার্তায় তিনি এ শোক প্রকাশ করেন। এর আগে সকাল ১০টায় রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর।

বিএনপি মহাসচিব বলেন, “বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য, সাবেক এমপি ও মৌলভীবাজার জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক খালেদা রাব্বানীর স্বামী গোলাম রাব্বানী’র মৃত্যুতে আমি তার শোকাহত পরিবারবর্গের ন্যায় গভীরভাবে ব্যথিত হয়েছি।

গোলাম রাব্বানী তার নিজ এলাকায় একজন দানশীল ও বিশিষ্ট ব্যবসায়ী হিসেবে সুপরিচিত ছিলেন। উদার মনের মানুষ হিসেবে তিনি তার সহধর্মীনিকে সবসময় জনকল্যাণ ও রাজনীতিতে উৎসাহ যোগাতেন। তার মৃত্যুতে এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে গভীর শোকের ছায়া নেমে এসেছে । মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন মরহুম গোলাম রাব্বানীকে জান্নাত নসীব করেন।

গোলাম রাব্বানীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান ফখরুল।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, জুলাই ২০, ২০১৭
বিএস  

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।