ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনী রোডম্যাপ নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
নির্বাচনী রোডম্যাপ নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়াচ্ছে 

নারায়ণগঞ্জ: নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত নির্বাচনী রোডম্যাপ নিয়ে বিএনপি সাধারণ মানুষের কাছে বিভ্রান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ করেছেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান। 

তিনি বলেছেন, বিএনপি সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।

ওই সময়ে শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার শুধুমাত্র সরকারি দাফতরিক কাজ করবে। নির্বাচন সংবিধান অনুসারেই অনুষ্ঠিত হবে। আর এই রোডম্যাপ হচ্ছে আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ সুষ্ঠু নিরপেক্ষ করার জন্য।

বুধবার (১৯ জুলাই) নারায়ণগঞ্জের ফতুল্লার আলীগঞ্জ খেলার মাঠ সংলগ্ন বুড়িগঙ্গা নদীর তীরে দখলমুক্ত জমিতে বনায়ন কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।  

বিএনপি নেতাদের উদ্দেশ্যে নৌমন্ত্রী বলেন, বিভ্রান্তি না ছড়িয়ে মিথ্যা কথা না বলে মানুষকে সত্য কথা বলুন। মিথ্যায় যদি চ্যাম্পিয়নশিপ দেওয়া হতো তাহলে খালেদা জিয়া ও বিএনপি হতো বিশ্ব চ্যাম্পিয়ন।  

‘২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত বিএনপি অসংখ্য ড্রাইভার হেলপারকে পুড়িয়ে মেরেছে। শতাধিক ড্রাইভারকে পঙ্গু করেছে। সহস্রাধিক গাড়ি পুড়িয়েছে। দুই সহস্রাধিক গাড়ি ভাঙচুর করেছে। ১৭ জন পুলিশ, ৩ জন বিজিবি, ২ জন মুক্তিযোদ্ধা, গার্মেন্টস শ্রমিক, রিকশা শ্রমিক, নারী ও শিশুসহ অনেক মানুষকে হত্যা করেছে। ’

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমোডর এম মোজাম্মেল হকের সভাপতিত্বে জাতীয় শ্রমিক লীগের শ্রমিক উন্নয়ন ও কল্যাণ বিষয়ক সম্পাদক কাউসার আহাম্মেদ পলাশ বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।