ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খুলনার প্রবীণ নেতা দাদু ভাইকে দেখতে গেলেন ফখরুল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
খুলনার প্রবীণ নেতা দাদু ভাইকে দেখতে গেলেন ফখরুল খুলনার প্রবীণ নেতা দাদু ভাইকে দেখতে গেলেন ফখরুল-ছবি: ‍মানজারুল ইসলাম

খুলনা: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টামণ্ডলীর সদস্য বর্র্ষিয়ান রাজনীতিবিদ ভাষা সৈনিক সাবেক (এমপি) এম নুরুল ইসলাম দাদু ভাইকে দেখতে তার বাসায় গেলেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

বুধবার (১৯ জুলাই) বিকেলে মহানগরীর বাবু খান রোডে দাদু ভাইয়ের বাসভবনে যান তিনি।

মহাসচিব তার কুশলাদি জানতে চান এবং সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

খুলনার প্রবীণ নেতা দাদু ভাইকে দেখতে গেলেন ফখরুল-ছবি: ‍মানজারুল ইসলামএরপর দৌলতপুর দেয়ানা উত্তরপাড়ায় সন্ত্রাসীদের হামলায় নিহত ছাত্রদল নেতা শিবলু মোল্লার পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করে তাদেরকে শান্তনা দেন মির্জা ফখরুল।

পরে সেখান থেকে মহাসচিব যশোরে ফেরার পথে ফুলতলা উপজেলা সদরে সন্ত্রাসীদের গুলিতে নিহত জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান সরদার আলাউদ্দিন মিঠুর কবর জিয়ারত করেন এবং মিঠুর পরিবারের সদস্যদের সঙ্গে সাক্ষাৎ করেন।

মিঠুর হত্যাকারীরা সরকারের ছত্রছায়ায় রয়েছে দাবি করে বিএনপি মহাসচিব অবিলম্বে খুনিদের গ্রেফতার ও বিচারের মুখোমুখি করার দাবি জানান।

মির্জা ফখরুলের সঙ্গে খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক সিটি মেয়র মনিরুজ্জামান মনি, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এসএম শফিকুল আলম মনাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে খুলন‍ার হোটেল টাইগার গার্ডেন মিলনায়তনে খুলনা জেলা বিএনপির নতুন সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রমের উদ্বোধন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৭
এমআরএম/এএটি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।