ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

স্বামীর নির্বাচনী প্রচারণায় শাবানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
স্বামীর নির্বাচনী প্রচারণায় শাবানা স্বামীর নির্বাচনী প্রচরণায় শাবানা

যশোর: চলচিত্র জগতের কিংবদন্তী নায়িকা শাবানা স্বামীকে নিয়ে কেশবপুরের সাধারণ  মানুষের সঙ্গে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (১৮ জুলাই) বিকেলে যশোরের উপজেলার সাগরদাঁড়ি ও স্বামীর জন্মভিটা বড়েঙ্গা গ্রামে এ মতবিনিময় করেন।
 
মতবিনিময়কালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে শাবানা বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতকালে তিনি শাবানাকে নির্বাচন করতে বলেন।

তবে তিনি নিজে এই মুহূর্তে নির্বাচনে না আসতে চাইলেও স্বামী ওয়াহিদ সাদিক যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসন থেকে নির্বাচন করবেন বলে জানান। ...এদিন সকালে শ্বশুরবাড়ি কেশবপুরের বড়েঙ্গা গ্রামের উত্তরপাড়ায় ওয়াহিদ সাদিকের অর্থায়নে ২০ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত জামে মসজিদ ও বিনামূল্যে শিশুদের কোরআন শিক্ষা কার্যক্রম উদ্বোধন করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউছুপ খাঁন পাঠান, শাবানার স্বামী ওয়াহিদ সাদিক, বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি মিশা সওদাগর, চিত্র নায়িকা শাবানা সাদিক প্রমুখ।

উপস্থিত ছিলেন, যশোরের সহকারী পুলিশ সুপার আবু নাসের, কেশবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও-ভারপ্রাপ্ত) কবির হোসেন, কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আনোয়ার হোসেন প্রমুখ।
 
যশোর-৬ (কেশবপুর) সংসদীয় আসনে ১৯৯৬ ও ২০০৮ সালে চিত্রনায়িকা শাবানার ভাসুর (স্বামীর ভাই) সাবেক শিক্ষামন্ত্রী এএসএইচকে সাদেক আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে দু’দফায় এমপি নির্বাচিত হয়েছিলেন। এছাড়াও ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে এএসএইচকে সাদেক পত্নী ইসমাত আরা সাদেক নির্বাচিত হয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করছেন।

তবে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীকে প্রাধান্য না দেওয়ায় গ্রুপিং-লবিংসহ নানা কারণে দীর্ঘদিন কেশবপুরে রাজনৈতিক অস্থিরতা চলছে। তবে সাদেক পরিবারের সদস্য রাজনীতিতে আসার খবরে নতুন চমক সৃষ্টি হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা,  জুলাই ১৮, ২০১৭
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।