ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বন্যা দুর্গতদের পাশে আছে ছাত্রলীগ: জাকির

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
বন্যা দুর্গতদের পাশে আছে ছাত্রলীগ: জাকির

সিলেট: বন্যা দুর্গত মানুষের মধ্যে কেউ ত্রাণ না পেলে স্থানীয় নেতাদের সঙ্গে যোগাযোগের আহ্বান জানিয়েছেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন। 

দুর্গত মানুষদের আশ্বস্ত করে তিনি বলেছেন, আপনারা ভীত হবেন না, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ছাত্রলীগ সদা আপনাদের পাশে আছে। কেউ ত্রাণ না পেলে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ বিশেষ করে ছাত্রলীগকে জানাবেন।

 

মঙ্গলবার (১৮ জুলাই) সিলেটের ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা, তাজপুর এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ বিতরণের সময় তিনি এ আশ্বাস দেন। এসময় বন্যায় যাদের বাড়িঘর নষ্ট হয়েছে, তাদের ঘরবাড়ি তৈরি করে দেওয়ার আশ্বাস দেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক।
 
উপস্থিত ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় সহ সভাপতি হাবিবুর রহমান সুমন, রাজিব আহমদ রাসেল, সাংগঠনিক সম্পাদক সৃজন ঘোষ সজিব, দারুস সালাম শাকিল, ক্রীড়া সম্পাদক চিন্ময় রায়, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ঈয়াজ আল রিয়াদ, উপস্বাস্থ্য বিষয়ক সম্পাদক মঞ্জুর মোর্শেদ অসীম, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দাল মিয়া, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, কেন্দ্রীয় ছাত্রলীগের উপ গণযোগাযোগ বিষয়ক সম্পাদক মইনুল ইসলাম ফয়ছল, সহ সম্পাদক ইব্রাহিম মিয়া, সদস্য সাজেদুল ইসলাম সবুজ, আবু সাঈদ আকন্দ, মিরপুর বাংলা কলেজের সভাপতি মুজিবুর রহমান অনিক, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার আলম সামাদ, সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান, আনা মিয়া, ফয়সল হোসেন সুমন প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৭
এনইউ/জিওয়াই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।